,

গোপালগঞ্জে বিএনপি নেতাদের মনোনয়ন বাতিলের দাবিতে বিক্ষোভ

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে গণবিচ্ছিন্ন, অবাঞ্ছিত নেতাদের মনোনয়ন বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ্য করেছে জেলা বিএনপি ও অঙ্গসংগঠন।

শনিবার সকালে সাড়ে ১০ টার দিকে প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচী পালন করা হয়।

নির্বাচন কমিশন ঘোষিত নির্দিষ্ট সময়ের মধ্যে যোগ্য ব্যক্তিদের মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা বলেন, গোপালগঞ্জ-১ আসনে এফ ই শরফুজ্জামান জাহাঙ্গীর ও গোপালগঞ্জ-২ আসনে সিরাজুল ইসলামকে বিএনপির মনোনয়ন দেয়া হয়েছে। মনোনয়নপ্রাপ্ত ওই দু’জনই গণবিচ্ছিন্ন। দলের নেতাকর্মী এবং এলাকার জনগণের সাথে তাদের কোন সম্পৃক্ততা নেই। দুর্দিনে কোন কর্মসূচী পালনে নেতাকর্মীরা তাদের কাছে পায়নি।

অপরদিকে, দলের পরীক্ষিত নেতা বিএনপির ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক ও জনপ্রিয় তরুণ নেতা সেলিমুজ্জামান সেলিমকে গোপালগঞ্জ-১ আসন এবং বিএনপি ডা. কে এম বাবর আলীকে গোপালগঞ্জ-২ আসনে মনোনয়ন দেয়া হয়নি।

বিএনপি ও অঙ্গসংগঠনের বিক্ষুদ্ধ নেতা-কর্মীরা আরো অভিযোগ করে বলেন, এর আগে গণবিচ্ছিন্ন বিএনপির ওই দুই নেতাকে অবাঞ্ছিত ঘোষনা করা হয়। এ দুই আসনে মনোনয়ন পরিবর্তন করা না হলে পূর্বের মতো তাদের জামানত বাজেয়াপ্ত হবে।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম, মনসুর আলী, সহ-সভাপতি মনিরুজ্জামান পিনু, বিএনপি নেতা শরীফ রফিকুজ্জামান, এ্যাড. তৌফিকুল ইসলাম, যুবদল সভাপতি সিকদার সহিদুল ইসলাম লেলিন, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন লিপ্টন, সাজ্জাদ হোসেন হীরা, সাইফুল ইসলাম, ইমরুল হাসান, যোবায়ের আহমেদ প্রমুখ।

এই বিভাগের আরও খবর